বড়দিনের উপহার আইটেম গান : ব্রহ্মচারী

দক্ষিণ কলকাতার এ পি স্টুডিওতে রীতিমতো সেট তৈরি করে শুটিং চলছিল একটি আইটেম গানের । এক ঝাঁক নতুন মুখের সমারোহ । জানা গেল, একটি ওয়েব সিরিজের আইটেম গানের শুটিং চলছে । গানটির নাম ব্রহ্মচারী ।
যদিও বেশ কিছুদিন ধরেই নেট পাড়ায় শোনা যাচ্ছিল গুঞ্জন, একটি প্রস্তাবিত ওয়েব সিরিজের জন্য অভিনেতা অভিনেত্রীর অডিশন চলছে । অডিশন এর মাধ্যমে বেশ কিছু শিল্পী অভিনয়ের সুযোগ পেয়েছে এই ওয়েব সিরিজটিতে ।
রূপসী বাংলায় মহালয়ার পর অমিতাভ পাঠকের আবার একটি নতুন চমক । তিনি জানালেন, আগামী জানুয়ারি মাসের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে ওয়েব সিরিজটি । লোকেশন সুন্দরবনের বাসন্তী । তবে এই সিরিজটির ক্ষেত্রে নির্দিষ্ট কোন প্রযোজক নেই । সিরিজটি প্রযোজনা করছেন সাধারণ মানুষ, মানে এটি ক্রাউড ফান্ডেড প্রজেক্ট । সাধারণ মানুষের কাছে তাই পরিচালক বিশেষভাবে ঋণী । ইদানিং ক্রাউড ফান্ডেড বেশ কিছু সিনেমা দৃষ্টান্ত সৃষ্টি করেছে । দোস্তজি, তার জ্বলন্ত উদাহরণ । পরিচালক জানালেন, দিনে দিনে মানুষের দৃষ্টিভঙ্গি বদলাচ্ছে । চেনা মুখের থেকেও অচেনা মুখ মানুষ অনেক বেশি গ্রহণ করছে । আজকের দিনে কনটেন্ট ইজ এ হিরো ।
ওয়েব সিরিজটি একটি সত্য কাহিনীর উপর নির্ভর করে নির্মিত । অমিতাভ জানালেন, যেহেতু আমি একটি বেসরকারি চ্যানেলে নিয়মিতভাবে ক্রাইম সিরিজ পরিচালনা করি, তাই দিনে দিনে ক্রাইম সংক্রান্ত কাহিনীর উপরে আমার আগ্রহ বাড়ছে ।
কিছু চেনা মুখের পাশাপাশি রয়েছে এক ঝাঁক নতুন মুখ । খড়্গপুরের মৌলি, শ্রীরামপুরের আইভি, সোদপুরের মৌ, কাটোয়ার পৃথা । ডায়মন্ডহারবারের সুপ্রতীক জানালো, অমিতাভ স্যারের ফেসবুকে আমি একটি অডিশনের বিজ্ঞাপন দেখি । অডিশন দিয়ে নির্বাচিত হওয়ার পরেই সরাসরি ফ্লোর । ভীষণ উত্তেজিত আমি । আবার উত্তর পাড়ার আকাশ জানালো, অমিতাভ স্যারের সাথে এটা আমার তৃতীয় কাজ । এর আগে আমি ওনার সাথে দুটো ক্রাইম ফিক্সনে অভিনয় করেছি । তারপর আর অভিনয়ের সুযোগ পাচ্ছিলাম না । হঠাৎই স্যার আমায় ফোন করে এই সিরিজে অভিনয়ের সুযোগ দেন । উত্তর কলকাতার প্রবীণ থিয়েটারের অভিনেতা প্রশান্ত চক্রবর্তীরও টেলিভিশনে প্রথম আসা অমিতাভ পাঠকের হাত ধরে । আর দিল্লির প্রবাসী বাঙালী ব্যবসায়ী সুধাংশু জানালো, একটি মুখ্য ভূমিকায় অভিনয় করছে সে । ছোটবেলা থেকে অভিনয়ের অদম্য ইচ্ছা থাকলেও সময়ের অভাবে এর আগে অভিনয় করে ওঠা হয়নি । অমিতাভদা জোর করেই আমাকে অভিনয় জগতে নিয়ে এল ।
আইটেম গানটির সঙ্গীত পরিচালনা করেছেন সাহেব চক্রবর্তী । নৃত্য নির্দেশক, মুম্বাই এর কৈলাস শর্মা । চিত্রগ্রহণে সুজয় পানিগ্রাহী ও বিশ্বনাথ বর্মন । সম্পাদনা, তাপস চক্রবর্তী । বর্ণবিন্যাস, সুজয় মিশ্র । কার্যনির্বাহী প্রযোজনা শান । যদিও শান একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছে ।
দর্শকের কাছে আগামী বড়দিনের উপহার হয়ে উঠতে পারে কিনা, ব্রহ্মচারী গানটি তারই অপেক্ষায় ।

Spread the love

You may also like...

error: Content is protected !!