সাপ্তাহিক ধারাবাহিকে অনিরুদ্ধ গোস্বামী (পর্ব – ১৪)

অদৃশ্য প্রজাপতি

এর পর শুরু হলো কারাওকে মিউজিক এর আসর। ছেলেরা যে যেমন পারলো গাইলো।  কুটটি ও কম গেল না। মোহনলাল এর সিনেমার একটা গান গেয়ে দিল। বিন্সি গাইলো “নো নিউ ইয়ার্স ডে তো সেলিব্রেট  …. বিন্সি র গানের সবাই খুব ই প্রশংসা করলো।

অবধারিত ভাবেই সবাই আমাকে ধরলো  গান গাইবার জন্য। ছেলেরা উল্লাস  করে বলতে লাগলো “কাম অন নীল বস ….অরু বেঙ্গলি সং প্লিস ”
প্রথম এ একটু কিন্তু কিন্তু বোধ হলো । বেঙ্গলি  গান এর কিছু বুঝবে কি না ?
স্টেজ এ উঠে ভাবলাম কোন গান গাওয়া যায় !চোখ বন্ধ করে নিলাম। স্টেজ এ ফোকাস আমার ওপর, ডার্ক ব্লু  জিন্স আর সাদা শার্ট । সবাই চুপ দেখতে চাইছে কি আসে আমার দিক থেকে।
ফিরে গেলাম আথিরার সাথে চেরাই এ। সে এই গান টা গাইছিলো আমার হাত ধরে।
কারাওকে ট্র্যাক চালিয়ে দিলাম। পিয়ানো তে প্রিলুড মিউজিক টা বাজতেই ছেলেরা হৈ হৈ করতে লাগলো। ভাষা না জানলেও ইংলিশ সাব টাইটেল দেখে গাইতে লাগলাম “প্রেমম  ” সিনেমার গান টি “থেলিমনাম মারহাবিলিন নিরামনিয়ুম নীড়ম …….মালারে। ”  সবাই গলা  মেলালো
শেষ হলে কুটটি ছুতে এসে জিজ্ঞাসা করলো ” নীল ,হাউ ডিড ইউ ম্যানেজ দা  সং দেট  অল্সো ইন মালায়ালম   “?
আমি বললাম “সামওয়ান মেক মি লার্ন দিস বিউটিফুল সং   ”
লক্ষ্য করলাম বিন্সি র চোখে যেন ১০০০  watt  বাল্বের ঔজ্বল্য  …..

প্রোডাক্ট লঞ্চ এর ১৫ দিন বাকি
পরের দিন সকালে কুমারকম থেকে  এর্নাকুলাম ফিরলাম। আগের তিনটে দিন বিন্সি র জীবনে সবচেয়ে সুখী  দিন সে জানাতে ভোলেনি।
বুধবার সকাল। ” সিরি  ” জানান দিলো “কুটটি কলিং  …..”
তুলতে যা বললো তাতে আমার শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল। আমি বুঝলাম ঝড় আসছে , খুব বড়  একটা। সোমবার দিন আমাদের প্রতিযোগী কোম্পানি টি যেটার হেড অফিস ত্রিবান্দ্রাম  এ তারা এই একই প্রোডাক্ট লঞ্চ করে দিয়েছে। ডাক্তার দের নিয়ে বড় একটা লঞ্চ  পার্টি দিয়েছে “ভারকালা”  বিচ এ। আমাদের প্রোডাক্ট এর সাথে কোনো তফাৎ নেই। কুটটি  এই তথ্য গুলো আমাদের এক ডিস্ট্রিবিউটর এর কাছে পেয়েছে যারা সেই কোম্পানির ও একজন প্রধানতম  ডিস্ট্রিবিউটর ।সেও নিমন্ত্রিত ছিল সেই পার্টি তে। কুটটি  জি কে ওই ডিস্ট্রিবিউটের সাথে ব্রেকফাস্ট অথবা লাঞ্চ  এর জন্য এপয়েন্টমেন্ট  করতে বললাম ,আবাদ প্লাজা তে সেটা আজই। আরো বললাম একটা স্ট্রিপ (১০ টি এম্পুলে এর) ওই ডিস্ট্রিবিউটার এর কাছ থেকে নিয়ে আসতে।
আমি জানতাম যে ত্রিবান্দ্রাম এর কোম্পানি টির প্ল্যান আছে লঞ্চ করার কিন্তু এতো তাড়াতাড়ি করবার ভাবিনি। তাদের সেই ইনফ্রাস্ট্রাকচার নেই।

Spread the love

You may also like...

error: Content is protected !!