• Uncategorized
  • 0

পুলিশ ঠিক কতটা দোষি ?

আইনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য ইসলামী বিশ্ববিদ্যালয় এ জামিয়া মিলিয়ে ঢুকে যথেষ্ট মারধর করে এরম খবর জানা গেছিলো। যদিও পরে তারা পুরো ব্যাপার টাই অস্বীকার করেন পুলিশ। তবে সাম্প্রতিক
একটি ভিডিও প্রকাশ করা হয় জামিয়া মিয়ার পক্ষ থেকে যেখানে স্পষ্ট দেখা যায় পুলিশ এর অত্যাচার যা দেখে দেশ জুড়ে শুরু হয় নিন্দা।
যে ভিডিও টি প্রকাশ পেয়েছে। ঠিক তারিখ ছিল ১৫ ডিসেম্বর। তাতে দেখা যায় যে লাইব্রেরি তে ছাত্র ছাত্রী রা পড়া শুনা করছে হঠাৎ করে পুলিশ ঢুকে তাঁদের ওপর খুব বাজে ভাবে লাঠি চালায় মারধর করে। যথেষ্ট ভয়ে ছুটো ছুটি করতে থাকে।
যদিও এই ভিডিও নিয়ে পাল্টা দাবি তুলেছে বিজেপি যে ওই ভাবে মুখোশ পরে ছাত্র ছাত্রী রা কি করছিলো। আবার ভালো খবর যে আততায়ী রা নিজেই তাঁদের নিজেদের প্রকাশ করেছেন। তাঁদের কথা হলো কাদানে গ্যাস থেকে বাচার জন্য মুখোশ পড়েছিল পড়ুয়ারা।
এই ভিডিও নিয়ে ক্রমশ বিজেপিকে আক্রমণ করছে কংগ্রেস। প্রিয়াঙ্কা গান্ধী বলেন “দেখুন কিভাবে মারছে পুলিশ ওদের একজন বই পড়ছে তাও পুলিশ ক্রমশ মেরে চলেছে “১১ ডিসেম্বর যে আইন পাস্ হয় টাই নিয়েই জামিয়ার ছত্র রা মিছিল করে সেই মিছিল এ তাঁদের সাথে পুলিশ এর সংঘর্ষ হয়। তার পরেই পুলিশ এই ভাবে তার হেনস্থা করে।
Spread the love

You may also like...

error: Content is protected !!